জকিগঞ্জের মানবাধিকার বাস্তাবায়ন ফাউন্ডেশনের কমিটি অনুমোদন

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন ফাউন্ডেশন (বিএমবিএফ) এর লক্ষ্য, উদ্দেশ্য, কর্মসূচী জকিগঞ্জ উপজেলায় পরিচালনার জন্য ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি অনুমোদন দেওয়া হয়।

ফাউন্ডেশনের চেয়ারম্যান বিচারপতি সিকদার মকবুল হক, সিলেকশন কমিটি সভাপতি বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া ও মহাসচিব এস. এম. সাইফুর রেজা স্বাক্ষরিত এক পত্রে আগামী এক বছরের জন্য এ কমিটি অনুমোদন দেন।

কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেন, সভাপতি ফারুক আহমদ লোদী, সহ সভাপতি মো. হেলাল আহমদ, হাজী আব্দুল আহাদ, মো. আব্দুল হামিদ দিলাল, সাধারণ সম্পাদক সবুজ বিশ্বাস, সহ সাধারণ সম্পাদক মো. মুহিবুর রহমান, অর্থ সম্পাদক মতিউর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. বাবুল আহমদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আফজল আহমদ, দূর্নীতি প্রতিরোধ সম্পাদক মোস্তফা উদ্দিন, তদন্ত বিষয়ক সম্পাদক মাসুক আহমদ, দপ্তর সম্পাদক হেলাল আহমদ, পর্যবেক্ষণ সম্পাদক মো. আব্দুল মুতলিব, প্রচার সম্পাদক হেলাল আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক বনেশ্বর বিশ্বাস, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক গিয়াস উদ্দিন, পরিকল্পনা ও গবেষণা সম্পাদক মো. জিয়াউর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক কনিকা বিশ্বাস, তথ্য প্রযুক্তি সম্পাদক মো. রাজু আহমদ, সালিশ বিষয়ক সম্পাদক মো. মোশাহিদ আলী খান ও সমাজ কল্যাণ সম্পাদক মো. শামসুদ্দীন খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর